শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নুল আবেদীনের ইন্তেকাল

বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নুল আবেদীনের ইন্তেকাল

কামাল সিদ্দিকী: বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, পাবনা জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য উপদেষ্ঠা, বিশিষ্ট শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা ম. জয়নূল আবেদীন শনিবার রাত সাড়ে ১২ টায় নিজ বাসভবন পাবনা সদরের টেবুনিয়াস্থ রানীগ্রামে ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিলাহে ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৩ ছেলে, ৩ মেয়ে, নাতি- নাতনিসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। পারিবারিক ভাবে জানা যায়, ম. জয়নূল আবেদীন দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। রোববার বিকেল ৪ টায় তার নামাজে জানাযা রানীগ্রাম দারুল উলুম দাখিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরে দড়িকামালপুর কেন্দ্রীয় ঈদগা মাঠে তার দাফন সম্পন্ন করা হয়। এর আগে দুপুরে মরহুমকে রাষ্ট্রিয় ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার।

এ সময় রাজনীতিবিদ, সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সরকারি কর্মকর্তাসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। এদিকে তাঁর মৃত্যুতে পাবনা-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স ও সভাপতি রেজাউল রহিম লালসহ নানা শ্রেণিপেশার মানুষ শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments