শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর ইউনিটে তিন দিনব্যাপী চিকিৎসা প্রশিক্ষণ কর্মশালা শুরু

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর ইউনিটে তিন দিনব্যাপী চিকিৎসা প্রশিক্ষণ কর্মশালা শুরু

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর ইউনিটের আয়োজনে গতকাল সোমবার থেকে তিন দিনব্যাপী মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ কর্মশালা শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় এবং অফিস মিলনায়তনে পৃথক দুটি ভেনুতে শুরু হয়েছে।

উক্ত প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর ইউনিটের সাধারণ সম্পাদক রওশানুল কাওসার সংগ্রাম। এসময় উপস্থিত ছিলেন রংপুর ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ মনজুরুল আলম, আজীবন সদস্য মোঃ জয়নাল আবেদীন, ইউনিট অফিসার (উপ-পরিচালক) মোঃ মিজানুর রহমান, জাতীয় সদর দপ্তর থেকে আসা প্রশিক্ষক উপ- পরিচালক মোঃ আব্দুস সবুর মোল্লা, সিনিয়র যুব সদস্য আনিসুল ইসলাম অপু এবং অত্র ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবক প্রধান মোঃ রাব্বী ইসলাম, যুব সদস্য আলির সাকিব, সোহেল রানা, মুবতাসিম ফুয়াদ, রুকাইয়া ইসলাম রাখি, মাইশা ফারজানা রাসু, মাহমুদুল হাসান মাহির, হৃদয় কুমার, সানজিদা ইয়াসমিন, নাদিরা ইসলাম আনিকা, জুহায়ের রাফিদ এবং সার্বিক সহযোগিতায় দায়িত্ব পালন করছেন অফিস সহায়ক আপন হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ থেকে যুব সদস্যরা যে শিক্ষা অর্জন করবে তা দুর্যোগ কালীন ও দুর্ঘটনার সময় ভুক্তভোগীদের প্রাথমিক চিকিৎসা নিশ্চিত ও রেড ক্রিসেন্ট সহ শিক্ষা কার্যক্রম বিস্তার করতে সহায়ক ভূমিকা পালন করবে। এছাড়াও যুব সদস্যগণ এর প্রশিক্ষণের অর্জিত জ্ঞানে তাদের শিক্ষাজীবন ও কর্ম জীবনে ভালো ফলাফল করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় রংপুর জেলা ও উপজেলার মোট ৬০ জন যুব সদস্য অংশ অংশগ্রহণ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments