বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডালিয়ার মনোনয়নপত্র দাখিল

রংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডালিয়ার মনোনয়নপত্র দাখিল

জয়নাল আবেদীন: রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন ।গতকাল মঙ্গলবার দুপুরে নির্বাচনী আঞ্চলিক কার্যালয়ে রির্টানিং কর্মকর্তা আব্দুল বাতেনের হাতে মনোনয়নপত্র দাখিল করেন সাবেক এমপি ডালিয়া ।

এসময় মনোনয়ন দাখিলকালে উপস্থিত ছিলেন দলের জেলা সাধারন সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সফিয়ার রহমান সাফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ সভাপতি আবুল কাসেম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মনোনয়ন দাখিলের পর উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, সবার সহযোগিতায় রংপুরে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। রংপুরে জেলা এবং মহানগর অঅওয়ামীলীগের মধ্যে কোন ধরনের বিভেদ নেই এবং প্রতীক বরাদ্দের পর নেতা-কর্মীরা তা প্রমাণ করবে।নির্বাচন নিয়ে কোন সংশয় নেই জানিয়ে ডালিয়া বলেন, রংপুরের মানুষ সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনা এবারও করবে না । আগামী ২৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে।

তিনি বলেন ইভিএম একটি যন্ত্র এখানে কোন কারচুপি করার সুযোগ নেই তিনি আরো বলেন, যারা নির্বাচনে অংশগ্রহণ করছে তারা সবাই যোগ্যপ্রার্থী। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনে জনগণ যাকে রায় দেবে আমরা সেই রায়ের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।এই সিটি কর্পোরেশনে তৃতীয়বারের মতো আগামী ২৭ ডিসেম্বর ভোট উৎসবের আয়োজন করেছে নির্বাচন কমিশন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments