রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাট্রেড ইউনিয়ন ও সড়ক পরিবহন শ্রমিক আন্দোলনের সুবর্ণ জয়ন্তী উদযাপিত

ট্রেড ইউনিয়ন ও সড়ক পরিবহন শ্রমিক আন্দোলনের সুবর্ণ জয়ন্তী উদযাপিত

বাংলাদেশ প্রতিবেদক : ড্রাইভার্স টেকনিক্যাল কোম্পানি লিমিটেড ডিটিসি ও মোটর ড্রাইভিং ইনস্ট্রাক্টর এ্যাসোসিয়েশন কর্তৃক ট্রেড ইউনিয়ন ও সড়ক পরিবহন শ্রমিক আন্দোলনের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন অনুষ্টান আয়োজিত হয় এবং বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা জানানো হয়। গতকাল শুক্রবার রিপোর্টার্স ইউনিটি ভবনের স্বাধীনতা হলে এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি।

প্রতিষ্ঠান খাতে দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ার জন্য অবদান রাখায় এ এইচ খান গ্রুপ অফ কোম্পানিজ লিমিটেড, ইস্ট ওয়েস্ট কোম্পানি লিমিটেড, হানিফ পরিবহন ও এনা পরিবহন কোম্পানি লিমিটেডকে সম্মাননা জানানো হয়।

এছাড়া দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ার কাজে অসমান্য অবদান রাখায় মোঃ রতন, খাদিজা রহমান, সেবক সংগঠন খান মোঃ বাবুল, বাদল আহমেদ, নাইস এন্টারপ্রাইজ, নূরে আলম, কাজী আতাহিয়া, পার্থ সারথি দাস, সোনিয়া সিমরান, রোকসানা পারভীন দিপু প্রমুখকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়। প্রশিক্ষণ খাতে অবদান রাখায় সিনিয়র ২৬ জন প্রশিক্ষক কে সম্মাননা প্রদান করা হয়।

বিপুল দর্শক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানটি উপভোগ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments