শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আবুল কালাম আজাদ: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) ভোরে মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, বগুড়া সদরের ব্রাহ্মনপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে মেহেদী হাসান (২৪) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার কলোনীবাজার এলাকার মো. সবুজ মিয়ার ছেলে শাহিন মিয়া (২২)।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক রংপুরের দিকে যাচ্ছিলো। ভোর সাড়ে ৪ টার দিকে কালিহাতী উপজেলার পৌলি এলাকায় আসলে ট্রাকটির পেছনের চাকা ফেটে যায়। ট্রাক থেকে দুই জন নেমে পেছনে আসলে অপর একটি ট্রাক এসে তাদের চাপা দেয়। পরে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাক দুটো আটক করা হয়েছে। আইনী পক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে। আবুল কালাম আজাদ ০১৮২৭১১৮৮৬২

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments