শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় গোপন ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে প্রেমিকার আত্মহত্যা, যুবক আটক

বগুড়ায় গোপন ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে প্রেমিকার আত্মহত্যা, যুবক আটক

বাংলাদেশ প্রতিবেদক: অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ার ভয়ে লোকলজ্জায় আত্মহত্যা করেছে বগুড়ার শেরপুরের এক স্কুলছাত্রী। এ ঘটনায় আব্দুল মানিক নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) বগুড়া ক্যাম্পের সদস্যরা।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সারিয়াকান্দি থানা এলাকা থেকে এ ঘটনায় অভিযুক্ত আব্দুল মানিককে গ্রেফতার করে র‌্যাব বগুড়া ক্যাম্পের সদস্যরা।

নজরুল ইসলাম বলেন, স্থানীয় স্কুলের নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর সাথে আব্দুল মানিক প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কের একপর্যায়ে ওই ছাত্রীর সাথে অন্তরঙ্গ মুহুর্তের দৃশ্য গোপনে ধারণ করে মানিক। এছাড়াও গত ১৮ নভেম্বর মানিক ওই ছাত্রীর বাড়িতে গোপনে এসে আবারো মেলামেশা করতে চায় এবং ওই ছাত্রী বাধা দিলে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেবে ও বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। মানিকের এমন ব্যবহারে মান-ইজ্জতের ভয়ে ওই ছাত্রী ১৮ নভেম্বর বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বগুড়ার শেরপুর থানায় গত ২৯ নভেম্বর মামলা করেন এবং র‌্যাব-১২ বগুড়া অফিসে অভিযোগ করেন। পরে অভিযান চালিয়ে মঙলবার দিবাগত রাতে সারিয়াকান্দি থানা এলাকা থেকে মুল অভিযুক্ত আব্দুল মানিককে গ্রেফতার করা হয়। আব্দুল মানিক জিজ্ঞাসাবাদকালে ওই ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments