শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁও থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

সোনারগাঁও থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার মেঘনা চেকপোস্ট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জামালপুর জেলার বকসিগঞ্জ থানার মিয়াপাড়া গ্রামের মৃত আলমাছের ছেলে মামুন (৫২), একই জেলা ও থানার জাগিরপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আউয়াল সিদ্দিক (৩০) ও নরসিংদী জেলার শিবপুর থানার ঘাগোটিয়া গ্রামের জুবায়িদ মিয়া(২৭)।

এ বিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন স্যার এর নেতৃত্বে আমি ওসি তদন্ত আহসান উল্লাহসহ সঙ্গীয় ফোর্স সোনারগাঁও থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেক পোস্টে অভিযান চালিয়ে রিলাক্স পরিবহনের বার্নারের ভেতর থেকে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। এ সময় ৩ মাদক কারবারিকে আটক ও মাদক কাজে ব্যবহৃত রিলাক্স পরিবহনটি জব্দ করা হয়।

তিনি আরোও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার তিনজনই পেশাদার মাদক কারবারি। আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে রিলাক্স পরিবহনের মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা ঢুকিয়ে তারা বেশ কিছুদিন ধরে কক্সবাজার থেকে ঢাকার বিভিন্ন এলাকায় ইয়াবাহ সরবরাহ করত। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments