বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জেলা ও উপজেলা পর্যায়ে ১০ জয়িতাকে সংবর্ধনা

রংপুরে জেলা ও উপজেলা পর্যায়ে ১০ জয়িতাকে সংবর্ধনা

জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসন ও মহিলা বিষষক অধিদপ্তরের যৌথ উদ্যাগে বৃহস্পতিবার বিকেলে রংপুর জেলা প্রশাসকের সভাকক্ষে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেয়া হয়। প্রতিবারের ন্যায় আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে এবারে জেলা পর্যায়ে ৫জন ও উপজেলা পর্যায়ে ৫জন মোট ১০জনকে সংবর্ধনা দেয়া হয়।

এদের মধ্যে সদর উপজেলায় অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ সাফল্য অর্জনের জন্য নাফিসা সুলতানা, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য জিন্নাতুন নাহার, সফল জননী হিসাবে সন্তানদের সুশিক্ষিত ও কর্মজীবি গড়ে তোলায় আঞ্জুমান আরা, নির্যাতনের বিভীষিকাকে তুচ্ছ করে জীবনের সাফল্য অর্জনের জন্য মোছা: আয়রিন বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য মোছা: ফারহানা বেগমকে সংবর্ধনা দেয়া হয়। এর পর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসাবে অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ সাফল্য অর্জনের জন্য নাফিসা সুলতানা, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য ডা. মেফতাহুল জান্নাত সেতু, সফল জননী হিসাবে সন্তানদের সুশিক্ষিত ও কর্মজীবি গড়ে তোলায় জোসনা বেগম, নির্যাতনের বিভীষিকাকে তুচ্ছ করে জীবনের সাফল্য অর্জনের জন্য কাজলী রানী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য মোছা: ফারহানা বেগমকে সংবর্ধনা দেয়া হয়। দুই পর্বে সংবর্ধনাপ্রাপ্তদের মধ্যে যারা জেলা পর্যায়ে সংবর্ধনা পেয়েছেন তাদের কেন্দ্রীয় পর্যায়েও জয়িতা সম্মাননার জন্য পাঠানো হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার মো: ফেরদৌস আলী চৌধূরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: ফিরুজুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তর রংপুরের ভারপ্রাপ্ত উপ- পরিচালক সালোয়ারা বেগম রংপুর জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রোজী রহমান। জয়িতাদের পক্ষে বক্তব্য দেন, জয়িতা নাফিসা সুলতানা ও ডা. মেফতাহুল জান্নাত সেতু।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments