বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে গ্যাস সংযোগ বন্ধ

মৌলভীবাজারে গ্যাস সংযোগ বন্ধ

মোঃ জালাল উদ্দিন: গ্যাস লাইন উন্নয়ন কাজ শাহজিরবাজার এলাকায় চলমান থাকায় মৌলভীবাজারে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় গ্যাস সংযোগ বন্ধ রয়েছে। শুক্রবার ২৩ ডিসেম্বর ২০২২ইং, ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই গ্যাস সংযোগ বন্ধ থাকবে।

এর আগে বৃহস্পতিবার ২২ ডিসেম্বর ২০২২ইং, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

যদিও এরইমধ্যে মৌলভীবাজার জেলার মৌলভীবাজার সদর, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) অধিভুক্ত মৌলভীবাজার ও হবিগঞ্জের আওতাধীন সঞ্চালন পাইপলাইন সম্পাদন করা হচ্ছে।

ওই বিজ্ঞপ্তিতে জালালাবাদ গ্যাস আঞ্চলিক বিতরণ কার্যালয় মৌলভীবাজারের ব্যবস্থাপক বিপ্লব বিশ্বাস জানান, রক্ষণাবেক্ষণ কাজের সময় মৌলভীবাজার ও শ্রীমঙ্গল নেটওয়ার্কের আওতায় জেলার সব গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এই নেটওয়ার্কে রয়েছে বড়লেখা ও কুলাউড়া উপজেলা ব্যতীত জেলার সকল গ্যাস সংযোগ। এর মধ্যে মৌলভীবাজার শহর, শ্রীমঙ্গল শহর ও কমলগঞ্জ উপজেলাও রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments