শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে জামায়াতের গণমিছিলে পুলিশের গুলিতে আহত ৩০, গ্রেফতার ১৯

নোয়াখালীতে জামায়াতের গণমিছিলে পুলিশের গুলিতে আহত ৩০, গ্রেফতার ১৯

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে জামায়াতের গণমিছিলে পুলিশী হামলার অভিযোগ উঠেছে। এ সময় পুলিশের হামলায় ও গুলিতে ৩০ নেতাকর্মি আহত ও ১৯ জনকে গ্রেফতার করেছে বলে দাবি করেছে জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক ।

শনিবার (২৪ ডিসেম্বর) সকল ৯টার দিকে জেলা জামায়াতের উদ্যেগে আয়োজিত তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, রাজবন্দীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে গণমিছিলে এই হামলার ঘটনা ঘটে।

জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক, জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকারের নেতৃত্বে শান্তিপূর্ণ গণমিছিল মাইজদী পৌর বাজার পৌছলে পেছনের দিক থেকে পুলিশ হামলা ও গুলি চালায় । এ সময় জামায়াতের ৩০ জন নেতা কর্মি গুলিবিদ্ধসহ আহত হয়। পরে পুলিশ জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সাঈয়েদ আহমেদসহ ১৮ জন জামায়াত শিবিরের নেতা কর্মিকে গ্রেফতার করে সুধারাম থানার পুলিশ। আহতদের কে বিভিন্ন হাসপাতাল চিকিৎসা দেয়া হয়।

এ দিকে জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকার ও জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক পুলিশের হামলা ও গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তির দাবী জানান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, ১৯জন জামায়াতের নেতা কর্মিকে গ্রেফতার করা হয়েছে। তিনি গুলি চালানোর বিষয়টি নাকচ করে বলেন পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি চালায়। জামায়াতের নেতাকর্মি উল্টো পুলিশের ওপর ককটেল হামলা চালায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments