শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুর ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

রংপুর ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

জয়নাল আবেদীন: বিভাগীয় নগরি রংপুরে ডায়াবেটিক রোগির সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে রংপুর ডায়াবেটিক সমিতির মাধ্যমে ৪৮হাজার ডায়াবেটিস রোগি অল্প খরচে পালাক্রমে সেবা পাচ্ছেন । ১৯৭৮ সালে রংপুর ডায়াবেটিক সমিতি প্রতিষ্ঠা হলেও এ সমিতির কোন বাহ্যিক উন্নতি সাধিত না হলেও বর্তমান কমিটির মাধ্যমে নিজস্ব অর্থায়নে ৭তলা হাসপাতাল ভবন নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলেছে ।

মহান স্বাধীনতার মাস ২৬ মার্চ থেকে ইনডোর রোগীদের সেবা প্রদান কার্যক্রম শুরু হওয়ার আশাবাদ ব্যাক্ত করেছেন রংপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা আজাদ চৌধুরী বাবু । গতকাল শনিবার সমিতির বার্ষিক সাধারন সভায় আজীবন সদস্যদের উদ্দ্যেশে কথাগুলো বলেন তিনি ।। সমিতির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: হামিদুল হক খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে প্রয়াত আজীবন সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও একমিনিট নিরাবতা পালন করা হয় । সভায় সমিতির গত বছরেরর আয় এবং ব্যায়ের চিত্র তুলে ধরে বক্তব্য উপস্থাপন করেন কোষাধ্যক্ষ আবুল কাসেম ।

সভায় বিভিন্ন বিষয়ে আলোচনায় অংশ নেন আজীবন সদস্য ড, নাসিমা আক্তার ,পার্থ বোস, প্রফেসর ডা: আব্দুর রউফ, ড; দীপু এডভোকেট শওকত হোসেন । অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে রংপুর ডায়বেটিক সমিতির ২০২২-২০২৫ মেয়াদে নবনির্বাচিত কার্যকরি কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । এটি পরিচালনা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান সিনিয়র ব্যাংকার আব্দুর রহিম । দ্বিতীয় পর্বে অনুষ্ঠানে বিভাগীয় এবং জেলা প্রশাসনের কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments