বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

পাঁচবিবিতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে র‌্যাবের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার কালিরবাজার এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলা মোহাম্মদপুর ইউনিয়নের বারোকান্দি গ্রামের আবু তাহেরের ছেলে মামুনূর রশিদ মামুন(৩৫) ও কলন্দপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মাহফুজার রহমান নয়ন(২৭)। আজ সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, র‌্যাবের মাদক বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করার সময় উপজেলার কালিরবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ তাদের হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক জানান, তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments