জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে । জেলার ৮ উপজেলাতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে কম্বল বিতরণ করা হচ্ছে এবং জেলা সদরে তিনি নিজে উপস্থিত থিকে কম্বল বিতরণ কার্যক্রম তদারকি করছেন ।

গতকাল জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে তিনি কম্বল বিতরণ করেন । রংপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল মিলনায়তনে কম্বল বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্বে করেন সাবেক জেলা কমান্ডার রংপুর জিলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু । বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন । তিনি বলেন বাঙালি জাতির শ্রেষ্ট সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আপনারা যারা পিতৃতুল্য বীরমুক্তিযোদ্ধা গন মহান মুক্তিযুদ্ধে জীবন বাজীরেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন বলেইতো আজ আমি জেলা প্রশাসক হতে পেরেছি । আপনাদের সেবা করতে এই জেলায় সরকার আমাকে নিয়োগ করেছেন । আপনাদের যেকোন সমস্যা সমাধানে আমি সাধ্যমতে চেষ্টা করবো। এসময় তিনি মহানগরের ২শতাধিক বীর মুক্তিযোদ্ধার হাতে কম্বল তুলে দেন । সেই সঙ্গে জেলার মুক্তিযোদ্ধাদের মাঝে পর্যায়ক্রমে কম্বল বিতরণকরা হবে বলে সাবেক কমান্ডার বাবলু জানান ।

উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনজুরুল ইসলাম,মহানগর কমান্ডার সদরুল আলম দুলু, ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা, সদস্য মো: জাহাঙ্গীর । এর আগে নগরির নুরপুর এলাকায় বসবাসরত প্রায় ৫০জন হিজড়া তৃতীয় লিঙ্গ সমপ্রদায়ের হাতে তিনি কম্বল তুলে দেন । ডিসি ড, চিত্রলেখা নাজনীন সাংবাদিকদের মাধ্যমে সমাজের বিত্তশালীদের প্রতি আহবান জানিয়েছেন শীতার্তদের পাশে দাড়ানোর ।

Previous articleরসিক মেয়রের সঙ্গে নেপাল দূতাবাস সেক্রেটারির সৌজন্য সাক্ষাৎ
Next articleচাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দলনেতাসহ ৪ ছিনতাইকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।