শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শীতার্ত মানুষের মাঝে আরডিআরএস বাংলাদেশের শীত বস্ত্র বিতরণ

রংপুরে শীতার্ত মানুষের মাঝে আরডিআরএস বাংলাদেশের শীত বস্ত্র বিতরণ

জয়নাল আবেদীন: বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ রংপুর অঞ্চলে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র প্যাকেজ বিতরণ শুরু করেছে ।

সোমবার লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের ৫শ৫০ জন প্রান্তিক মানুষকে একটি করে বাম্পার কম্বল ,সোয়েটার ,ভেসলিন, উলেন মোজা ও শীতকালীন টুপি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আদিতমারী উপজিলা নির্বাহী অফিসার জি আর সারওয়ার, মহিষখোচা ইউনিয়ন চেয়ারম্যা মোছাদ্দেক হোসেন চৌধুরী এবং আরডিআরএস বাংলাদেশ হেড অব অ্যাডমিনিস্ট্রেশন জেনারেল সার্ভিস নজরুল গনি।

এসময় বক্তারা বলেন আরডিআরএস বাংলাদেশ যেকোন দূর্যোগকালীন সময়ে মানব কল্যাণে এগিয়ে আসে । বন্যার সময় খরায় এবং শীতকালীন সময়ে প্রতিবছর উত্তরাঞ্চল বিশেষ করে রংপর দিনাজপুর অঞ্চলের দরিদ্র মানুষদের সহায়তা দান করে আসছে । আরডিআরএস কর্তৃপক্ষ জানান লালমনিরহাট ছাড়াও দিনাজপুর পঞ্চগড়, রংপুরের গংগাচড়ায় এই প্যাকেজ ত্রাণ বিতরণ করা হবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments