শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারামেক হাসপাতালে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য আলাদা কাউন্টার

রামেক হাসপাতালে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য আলাদা কাউন্টার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য আলাদা টিকেট কাউন্টার খোলা হয়েছে। রোববার দুপুরে হাসপাতালের বহির্বিভাগে এই টিকেট কাউন্টারের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেণী ও হাসপাতাল পরচিালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

জানা গেছে, এটিই দেশের সরকারি কোনো হাসপাতালে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য পৃথক টিকেট কাউন্টার। এতে হাসপাতালে চিকিৎসা নিতে আসা এই জনগোষ্ঠীর মানুষের ভোগান্তি কমবে। তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর সংগঠন দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনা জানান, আগে হাসপাতালের বহির্বিভাগে সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে টিকেট কাটতে পদে পদে নানা বিড়ম্বনায় পড়তে হতো। ফলে অনেক সময় চিকিৎসা না নিয়েই হাসপাতাল থেকে ফিরে যেতে হতো। পৃথক কাউন্টার চালু হওয়ায় এখন থেকে সহজেই নির্ধারিত কাউন্টার থেকে টিকেট কেটে চিকিৎসকদের দেখাতে পারবেন। এসময় হাসপাতালের নবাগত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহাম্মদ, দিনোর আলো হিজড়া সংঘের সভাপতি মোহনা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments