সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ কমিশনার

রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ কমিশনার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ।

বুধবার (২৫ জানুয়ারি) বুধবার সকাল ১১টায় রাজপাড়া থানার আয়োজনে চন্ডিপুর প্রেস ক্লাব মাঠে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ কমিশনার ।

রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে বলেন, আমরা জনগণের পুলিশ হয়ে সেবা করে যাচ্ছি। রাজশাহী মহানগরী নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে আমরা সব সময় আপনাদের পাশে রয়েছি। এছাড়াও যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। শীতবস্ত্র বিতরণ শেষে পুলিশ কমিশনার, রাজপাড়া থানা পরিদর্শন করেন।

এসময় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ আরেফিন জুয়েল পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ গার্ড অব অনার প্রদান করেন। উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) পুলিশ কমিশনার ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোঃ ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ- সহ স্থানীয় নেতৃবৃন্দ। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে বুধবার সকালে এই শীতবস্ত্র বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments