বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা, ঘাতক যুবক আটক

পীরগাছায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা, ঘাতক যুবক আটক

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় মেয়ের প্রেম মেনে না নেওয়া বাবা নওশাদ আলী (৫৫) পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে পীরগাছা থানা পুলিশ এক যুবককে আটক করেছে। যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এস আই আব্দুল মালেক। গত বুধবার(২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭.০০ টার দিকে রংপুর নগরীর জুম্মাপাড়া থেকে যুবককে আটক করা হয়।

আটক যুবক আব্দুল করিম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন ফুলবাড়ী এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই কিশোরীকে নিয়ে পালিয়ে যায় আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় নওশাদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেন । ওই মামলায় কিশোরীকে উদ্ধারসহ করিমকে গ্রেপ্তার করে পুলিশ। কিছু দিন হাজতবাসের পর জামিনে বের হন আব্দুল করিম। খবর পেয়ে তার বাড়িতে গিয়ে অবস্থান নেন নওশাদ আলীর মেয়ে।

বুধবার সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথিমধ্যে উপজেলার ইছলারহাটের চেংটুর ব্রিজে পৌঁছালে তার পথ রোধ করে বেধড়ক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় তার অবস্থার অবনিত হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই দিন সন্ধা ৭.৩০ ঘটিকায় রংপুর নগরীর জুম্মাপাড়া থেকে যুবক আব্দুল করিমকে আটক করেন পীরগাছা থানা পুলিশ।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ঘটনার পর দ্রুত সময়ের মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল করিমকে আটক করে পুলিশ। নওশাদ আলীকে হত্যার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments