শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতিন লক্ষাধিক টাকার ভারতীয় চিনিভর্তি ট্রাক জব্দ, চালক গ্রেফতার

তিন লক্ষাধিক টাকার ভারতীয় চিনিভর্তি ট্রাক জব্দ, চালক গ্রেফতার

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের জুড়ীতে ৩ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় চিনিভর্তি একটি ট্রাক আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার আমতৈল কুইয়াছড়া সেতু এলাকায় অভিযান চালিয়ে গাড়ী আটক করা হয়।

জুড়ী থানা পুলিশ জানায়, বড়লেখা-জুড়ী সড়কের আমতৈল কুইয়াছড়া সেতু এলাকায় শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ইং, গভীর রাতে অভিযান চালিয়ে একটি মিনি ট্রাক আটকানো হয়। তখন ট্রাকে তল্লাশী চালালে ৫০ কেজি ওজনের ৬০ বস্তা চিনি পাওয়া যায়। চালকের নিকট উক্ত চিনির বৈধ কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে না পারায় চিনিসহ ট্রাক (চট্ট মেট্রো-ন ১১-৯২৪৬) ও চালককে আটক করে থানায় আনা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক মোঃ খায়রুল ইসলাম (২৭) জানায় এই চিনি ভারতীয়। বড়লেখার একটি সীমান্ত দিয়ে এই চিনি গুলো দেশে প্রবেশ করার পর বস্তা বদলিয়ে দেশীয় বিভিন্ন বস্তায় ভরে জেলার বিভিন্ন বাজারে তা বিক্রি করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য তিন লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

আটককৃত চালক মোঃ খায়রুল ইসলাম মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার উত্তর বৌলাছড়া গ্রামের মোঃ মাসুদ মিয়ার ছেলে। বর্তমানে কুলাউড়া থানার চাতলগাঁও এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। চিনি চোরাচালানে তার সাথে আরও কয়েকজন লোক জড়িত বলে খায়রুল জানায়।

এ ঘটনায় এস আই ফরহাদ মিয়া বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা করেন। জুড়ী থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments