বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ইউপি সদস্য গ্রেফতার

নোয়াখালীতে ইউপি সদস্য গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগে বাড়িঘরে হামলা ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় মো. আলেক হোসেন (৪৮) নামের এক ইউপি সদস্যকে (মেম্বার) গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃত আলেক হোসেন উপজেলার ২নং কেশারপাড় ইউপির ১নম্বর ওয়ার্ডের লুধুয়া গ্রামের মাওলানা সাহেবের বাড়ির আবদুর রাজ্জাকের ছেলে এবং ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার।

মঙ্গলবার ( ৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে উপজেলার কেশারপাড় ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়,পূর্ব বিরোধের জের ধরে গত রোববার (৫ফ্রেব্রুয়ারি) রাত ১০ টার দিকে উপজেলার কেশারপাড় ইউপির লুধুয়া আবদুস সাত্তার মেম্বার বাড়িতে ফারুক হোসেন ও তার ভাই আলেক মেম্বারের নেতৃত্বে ১৪/১৫জনের একদল সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র ও দা-ছেনী লাঠিসোঠা নিয়ে মামলার বাদী ফারুক হোসাইনের বসতঘরে অতর্কিতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগে করে । এসময় বাদীর চিৎকারে জাকির হোসেন প্রকাশ কালু (৫০) নামের এক প্রতিবন্ধী সহ জাকিয়া বেগম (৬৫), আব্দুর রহিম (৫২)এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদেরকে এলাপাথাড়ী কুপিয়ে,পিটিয়ে আহত করে। এরপর বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং খড়ের গাদায় অগ্নিসংযোগ করে। এ ঘটনায় মঙ্গলবার ভুক্তভোগী ফারুক হোসাইন বাদী হয়ে ইউপি মেম্বার আলেক হোসেন সহ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬জনের নামে সেনবাগ থানায় মামলা দায়ের করে । মামলা দায়েরের পরপরই পুলিশ দুপুরে আলেক হোসেন মেম্বারকে গ্রেফতার করে ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments