শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, জনমনে নানা প্রশ্ন

শাহজাদপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, জনমনে নানা প্রশ্ন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে সাদ্দাম হোসেন (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর দক্ষিণ পাড়া গ্রামের আব্দুর রাজ্জাক ব্যাপারির বাড়ির ভিতরে একটি কাঠাল গাছ থেকে ওই ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় । নিহত সাদ্দাম হোসেন শাহজাদপুর পৌর সদরের চালা শাহজাদপুর মহল্লার ইসহাক আলীর পালিত ছেলে।

এলাকাবাসী জানায়, আজ ভোরে প্রতিবেশীরা রাজ্জাক ব্যাপারির বাড়ির কাঠাল গাছে সাদ্দামের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত সাদ্দামের লাশ উদ্ধার করে।
এদিকে নিহত সাদ্দাম হোসেনের বাড়ি শাহজাদপুর পৌর সদরে হলেও তার ঝুলন্ত লাশ পাওয়া গেছে বাড়ি থেকে অন্তত ১০ কিলোমিটার দূরে মশিপুর গ্রামে। আব্দুর রাজ্জাক নিহত সাদ্দামের কোন আত্মীয় নন। তবে কেন সম্পূর্ণ অপরিচিত ঐ বাড়িতে গিয়ে সাদ্দাম আত্মহত্যা করবে এ নিয়ে জনমনে নানা প্রশ্ন জেগেছে।

এ ঘটনায় আব্দুর রাজ্জাক ব্যাপারি বলেন, সাদ্দাম হোসেনকে তিনি চেনেন না। সে কখন কিভাবে তার বাড়ির গাছে আত্মহত্যা করেছে তা কিছুই জানিনা। তিনি আরো বলেন, শুনেছি নিহত সাদ্দামের শশুর বাড়ি মশিপুর মধ্যপাড়া।

এ ব্যাপারে নিহত সাদ্দামের স্বজনরা জানায়, বেশ কিছুদিন যাবৎ স্ত্রীর সাথে সাদ্দামের দাম্পত্য কলহ চলে আসছিলো। তার স্ত্রী ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করে। আর সাদ্দাম তার দেড় বছরের একমাত্র পুত্রকে নিয়ে শাহজাদপুর নিজ বাড়িতে থাকতো। কেন এ ধরনের ঘটনা ঘটলো সে ব্যাপারে তারা কিছুই জানেনা।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সাদ্দাম আত্মহত্যা করেছে । লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments