শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ইউপি সদস্যকে অপহরণের পর পিটিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁওয়ে ইউপি সদস্যকে অপহরণের পর পিটিয়ে হত্যার চেষ্টা

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক ইউপি সদস্যকে অপহরণ পর কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় উপজেলার নোয়াগাঁও ইউপির চৌরাপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। আহত ওই ইউপি সদস্য মনিরুজ্জামান-কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ইউপি সদস্যের ছেলে বিশাল মিয়া বাদি হয়ে মঙ্গলবার ১৩ জনের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলা নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মনিরুজ্জামানের ছেলে বিশালের সঙ্গে পাশ্ববর্তী এলাকায় মোস্তফার সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার ইউপি সদস্য মনিরুজ্জামান ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কাজ শেষে বাড়ি ফেরার পথে শেখকান্দি এলাকা থেকে অটোযোগে ইউপি সদস্যকে অপহরণ করে নিয়ে যায় ওই এলাকার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ সরকারের ছেলে জানে আলম, সাব্বির সরকার, নয়ন মিয়া, সাইফুল ইসলামসহ ১৪-১৫জনের একটি দল। অপহরণ করে নিয়ে এক পর্যায়ে তাকে লোহার রড, দা, চাইনিজ কুড়াল, হকিস্টিক ও এসএসের পাইপ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা করে। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অপহরণকারীরা পালিয়ে যায়। এসময় ইউপি সদস্যেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ইউপি সদস্য মনিরুজ্জমান বলেন, এলাকার কয়েকজন যুবকের সঙ্গে আমার ছেলে কথাকাটাকটি ও হাতাহাতি হয়। এ বিষয়ে স্থানীয়ভাবে মিমাংসা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছি। সোমবার পরিষদে কাজ শেষে বের হওয়ার পর নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ সরকারের ছেলে জানে আলমের নেতৃত্বে ১৪-১৫ জনের একটি দল অটোযোগে আমাকে তুলে নিয়ে গিয়ে আমাকে কলেমা পড়ে নেওয়ার কথা বলে। আমাকে সেখানে হত্যা করবে। এসময় আমাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে তারা দা, চাইনিজ কুড়াল, লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এ বিষয়ে অভিযুক্ত জানে আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের এলাকার লোকজনকে বিনা দোষে মেম্বারের দুই ছেলে মারধর করে। তাদের ভয়ে এ এলাকার লোকজন বারদী বাজার করতে যেতে পারে না। তার ছেলেরা আমাদের এলাকার এক ছেলেকে নির্জন স্থানে নিয়ে গলায় দা ধরে হত্যা করবে বলে ভিডিও ধারণ করে সেটা তার ফেসবুক স্টোরিতে শেয়ার করে। এ বিচার চাইতে গিয়ে তালবাহানা করে মনিরুজ্জামান মেম্বার। এটার মিমাংসার জন্য নিয়ে আসার পর বিক্ষুদ্ধ লোকজন তাকে পিটিয়ে আহত করে। সোনারগাঁও থানার পরির্দশক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments