শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা সৈকত থেকে মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

কুয়াকাটা সৈকত থেকে মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটা সৈকত থেকে মলম পার্টির ৬ সদস্যকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ ও থানা পুলিশ বৃহস্পতিবার রাতে সৈকতের লেম্বুরবন এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়। এসময় তাঁদের কাছ থেকে মানুষকে অজ্ঞান করার সরঞ্জাম ২ কৌটা মলম ও উনআশি হাজার নগত টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার চরমুগরিয়া এলাকার শাহ আলম (৫২), জাকির হাওলাদার (৪৫), শিবচরের মাহবুব ফকির (৩৮), রাজৈর বদরপাশার মামুন আকন (৪২), রাজবাড়ী জেলার ঠাকুর-নওপাড়ার কুদ্দুস মোল্লা (৩৪) ও গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের জাহাঙ্গীর মোল্লা (৩৪)।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আশরাফুর রহমান জানান, লেম্বুরবন এলাকার ইব্রাহিম নামের এক ব্যাক্তিকে কয়েকমাস আগে অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। তাদের কয়েকজনকে তিনি সৈকতে ঘোরাঘুরি করতে দেখে খবর দিলে পুলিশ গিয়ে তাঁদের গ্রেফতার করে। মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের বলেন, টুরিস্ট পুলিশ ও থানা পুলিশ যৌত অভিযানে এদেরকে আটক করে,এদের নামে ৬/৭ করে মামলা রয়েছে।আজকে আরো একটি মামলা হয়েছে, শুক্রবার তাদেরকে কলাপাড়া আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments