শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে উলিপুরে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে উলিপুরে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

আবুল কালাম আজাদ: বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে কুড়িগ্রামের উলিপুরে গরিব-দুঃখী, পথশিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগীতা, পুরুস্কার ও খাবার বিতরনের আয়োজনে করা হয়েছে। বিজয় মঞ্চ চত্বরে স্থানীয় ‘মানুষের গল্প’ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত এই ব্যক্তিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন, উলিপুর পৌরসভার মেয়র মামুন সরকার মিঠু।

আয়োজক সংগঠনের সংগঠকরা বলেন, আমাদের আজকের প্রতিপাদ্য ছিল ‘সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে, ভালোবাসা শুধু প্রেমিক-প্রেমিকার নয়, ভালোবাসা সবার’। আমরা সমাজের সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কিছু সময়ের জন্য আনন্দ দিতে পেরে অনেক খুশি। আমরা সব সময় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও তাদের সাথেই থাকবো। আমাদের সকলের উচিত সুবিধাবঞ্চিত অসহায়দের পাশে থাকা। আজ শিশুদের বিস্কুট দৌড়, গান, নাচ, প্রতিবন্ধীদের জন্য বিশেষ খেলা, মহিলাদের বালিশ খেলা, হাড়ি ভাঙ্গা খেলার আয়োজন ছিল। পুরুস্কার বিতরন শেষে খাবার বিতরন করা হয়। প্রতিযোগিতায় অংশ নেয়া শিশু সাকিব বলেন, আমি দৌড় খেলায় অংশ নিয়ে পুরস্কার পাইছি খুব ভালো লাগছে।

এ সময় উপস্থিত ছিলেন, ‘মানুষের গল্প’ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রণয় সরকার প্রীতম, সামস তৌফিক নিশান, কৃষ্ণ চন্দ্র সরকার, নাঈম সরকার, বিশাল সরকার সূর্য, রেহমান রেজোয়ান, আবুল বাশার, বিজয় সরকার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments