রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে বিধবা মাজেদা বিবিকে পাকা ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফ

পাঁচবিবিতে বিধবা মাজেদা বিবিকে পাকা ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফ

প্রদীপ অধিকারী: পাঁচবিবি পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের পশ্চিম বালিঘাটা মহল্লার বিধবা মাজেদা বিবি। স্বামী মারা যাওয়ার পর বেড়ার খুপরি ঘরে বসবাস করতেন। ঝড় বৃষ্টির দিনে সেই ঘরে বৃষ্টির পানি পড়া অপেক্ষা করে মানবতের দিন যাপন করেন তিনি ।

বিষয়টি জয়পুরহাট স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফ রাব্বানীর ইস্তির নজরে আসলে তিনি নিজ উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে বিধবা মাজেদা বিবিকে একটি ইটের পাকা ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

সেই প্রতিশ্রুতির আলোকে আজ শনিবার(১৮ ফেব্রুয়ারী) সকালে অসহায় বিধবা মহিলার পাকা ঘর নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি।

এসময় উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলা ক্রিকেট একাডেমীর সভাপতি ইকবাল হোসেন নাজমুল, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু আহম্মেদ হৃদয়, আল আমিন, শিপন, মাহফুজ, আকাশ সেতু, সৈকতসহ আরো অনেকে।

বিধবা মাজেদা বিবি তার প্রতিক্রিয়ায় বলেন, আমি বিধবা মানুষ। আমার কোন দিন ইটের পাকা ঘর করার সার্মথ্য ছিল না। কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি আমাকে ইটের ঘর করে দেওয়ায় আমি অনেক খুশি। আল্লাহ যেন তাকে নেক হায়াত দান ও আরো ভাল কাজ করার তৌফিক দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments