শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি, এক জেলে গুলিবিদ্ধ, ৯ জেলে নিখোঁজ

বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি, এক জেলে গুলিবিদ্ধ, ৯ জেলে নিখোঁজ

মিজানুর রহমান বুলেট: পায়রা বন্দরের প্রথম বয়া থেকে অন্তত ৩০ কিলোমিটার গভীরে সাগরবক্ষে এফবি ভাই ভাই ট্রলারে ডাকাতি হয়েছে। সশস্ত্র ডাকাতের গুলিতে জেলে খোকন হাওলাদার (৪০) জখম হয়েছে। তাকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও নয় জেলে নিখোঁজ রয়েছে। এর মধ্যে কাইযুম মাঝি, শফিকুল, কালাম ও ফরিদের নাম জানা গেছে। ট্রলারটিতে মোট ১৮ জন জেলে ছিল। ট্রলার মালিক মনির হোসেনের ছেলে মো. মিরাজ ও আলীপুর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা রবিবার এ খবর নিশ্চিত করেছেন।

তারা জানান, শুক্রবার রাতে এ ট্রলারটি ডাকাত কবলিত হয়। ডাকাতরা সশস্ত্র অবস্থায় ভাই ভাই ট্রলারের জেলেদের জিম্মি করে মাছ, জাল ও জ্বালানি লুটে নেয়। ট্রলারের ইঞ্জিন বিকল করে দেয়। গুলিবিদ্ধ করে জেলে খোকন হাওলাদারকে। শনিবার বিকোলে নিদ্রাসকিনা এলাকায় অপর একটি ট্রলারের সহায়তায় গুলিবিদ্ধ রেখাকনসহ নয় জেলেকেসহ ট্রলারটির কিনারে ফিরেছে বলে নিশ্চিত করেন। বাকি নয় জনের ভাগ্যে কি ঘটেছে জানাতে পারেননি ফিরে আসা জেলেরা।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments