শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে পানাম নগর আই কেয়ার উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন

সোনারগাঁওয়ে পানাম নগর আই কেয়ার উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন

গিয়াস কামাল: ২১শে ফেব্রুয়ারী শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পানাম নগর আই কেয়ার উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। উক্ত ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পে প্রায় শতাধিক চক্ষু রোগীদের বিনামূল্যে সেবা প্রদান করা হয়েছে।

জানা যায়, পানাম নগর আই কেয়ার বিশেষ দিন ও দিবস গুলোতে চক্ষু রোগীদের জন্য এই ফ্রি ক্যাম্পের আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় ২১শে ফেব্রুয়ারী শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পানাম নগর আই কেয়ার উদ্যোগে মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। এই ক্যাম্পে প্রায় সব বয়সের শতাধিক চক্ষু রোগীদের সেবা প্রদান করা হয়। এই ফ্রি ক্যাম্পে সকল বয়সের চক্ষু রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে কম্পিউটার ও স্লিট ল্যাম্পের সাহায্যে চক্ষু পরীক্ষাসহ সব ধরণের চোখের চিকিৎসা দেওয়া হয়। ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের চক্ষু বিশেষজ্ঞ, গ্লুকোমা ও ফ্যাকো সার্জন ডাঃ মীর আশরাফুল কবীর, ব্রাহ্মনবাড়িয়া চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রুহুল আমীন হাসান।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক ইঞ্জিনিয়ার সাইদুল হক, তফিকুর রহমান, জাকির হোসেন, গিয়াস কামাল এবং হাসপাতালের নার্স ও স্টাফগণ। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এমদাদুল হক বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে বিশেষ দিন ও দিবসগুলোতে ফ্রি ক্যাম্পের মাধ্যমে সব বয়সের চক্ষু রোগীদের সেবা প্রদান করে থাকি। গরিব ও দুস্থ্য রোগীদের বিনামূল্যে চোখের ছানি অপারেশনের সেবা দেওয়া হয়। এই ধারাবাহিকতা সব সময় বজায় থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments