বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

কলাপাড়ায় এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ার পূর্ব-টিয়াখালী গ্রামে স্বামীর বাড়ির দোতলা ঘর থেকে এক সন্তানের জননী গৃহবধূ মুক্তা বেগমের (২০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার সন্ধায় কলাপাড়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় রাতে স্বামী ইমরান প্যাদাকে পুলিশ গ্রেপ্তার করেছে। নিহতের বাবা মাহতাব মাতুব্বর কলাপাড়া থানায় মুক্তার স্বামী ইমরান প্যাদা, শ্বশুর সোলেমান প্যাদা, শাশুড়ি জোসনা বেগম, ননদ সুমা বেগমসহ পাঁচ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মুক্তার মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। মুক্তার আট মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। দুই বছর আগে আমতলীর টেপুরা এলাকার মুক্তার সঙ্গে ইমরানের বিয়ে হয়।

কলাপাড়া থানার ওসি মোঃ জসীম এসব তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, বুধবার মুক্তাকে বাড়িতে রেখে বাড়ির অন্যরা একটি অনুষ্ঠানে বেড়াতে যায়। সবাই বাড়িতে ফিরে ঘরের দোতলায় নিজের ওড়না দিয়ে আড়ার সঙ্গে মুক্তার ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments