শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাইয়াং সাইন্টিস্ট এওয়ার্ডের জন্য মনোনীত জবি শিক্ষক ড. জগদীশ

ইয়াং সাইন্টিস্ট এওয়ার্ডের জন্য মনোনীত জবি শিক্ষক ড. জগদীশ

তাসদিকুল হাসান,জবি: অস্ট্রেলিয়ার মেলবোর্ন এ আয়োজিত ইন্টারন্যাশনাল ইউনিয়ন অব ক্রিস্টালোগ্রাফির সাধারণ সভায় ইয়ং সাইন্টিস্ট অ্যাওয়ার্ড ২০২৩ এ মনোনীত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জগদীশ চন্দ্র সরকার।

ক্রিস্ট্রালোগ্রাফি উন্নয়নে তার অসামান্য অবদান, পূর্ববর্তী কাজের জার্নাল ও কারিকুলাম অনুযায়ী তিনি এই এওয়ার্ড এর জন্য মনোনীত হয়েছেন। আগামী ২২ ও ২৩ আগস্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে এওয়ার্ডটি ড. জগদীশ চন্দ্র সরকারকে তুলে দেওয়া হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় উন্নয়নের অগ্রযাত্রায় অবিচল।তার মধ্যে রসায়ন বিভাগের অবদান অনস্বীকার্য। রসায়ন বিভাগের পরপর বহু প্রাপ্তি আর শিক্ষাগত যে সম্ভাবনাময় সাফল্য তা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুণগত মানকে নিয়ে যাচ্ছে এক অনন্য শিখরে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জগদীশ চন্দ্র সরকার এর এই সাফল্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ট্রেজারারসহ বিভাগের চেয়ারম্যান এবং সকলের কাছে শুভেচ্ছা পাচ্ছেন। এ বিষয়ে জানতে চাইলে ড. জগদীশ চন্দ্র সরকার তাঁর সাফল্য ও প্রাপ্তির আনন্দের কথা জানান। বিশ্ববিদ্যালয়ের সুখ্যাতি ধরে রাখতে তার অবদান থাকায় ভালো লাগা প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments