বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভাই-বোনের, আহত ৩

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভাই-বোনের, আহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশা উল্টে গিয়ে ভাইবোনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হয়েছেন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার সীমান্ত বাজার এলাকায় সিরাজগঞ্জ-কাজিপুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুরের সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের মেয়ে লিপি খাতুন (২৮) ও ছেলে মুকুল হোসেন (২৫)। এ ঘটনায় তাদের মা ফিরোজা খাতুনসহ আরও তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি হুমায়ুন কবির বলেন, বেপরোয়া গতির একটি ট্রাক যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলে একজন ও পরে সদর হাসপাতালে আরেকজন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও তার সহকারী পালিয়েছে।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফিরোজুল ইসলাম জানান, ‘ঘটনাস্থলে একজন মারা যান। অপরজন সদরের জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান। বাকিদের অবস্থাও গুরুতর।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments