মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় অনিয়ম দুর্নীতির অভিযোগে একটি মাদ্রাসায় দুটি পদে নিয়োগ পরীক্ষা বন্ধ

উল্লাপাড়ায় অনিয়ম দুর্নীতির অভিযোগে একটি মাদ্রাসায় দুটি পদে নিয়োগ পরীক্ষা বন্ধ

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বগুড়া দাখিল মাদ্রাসায় আয়া ও পরিচ্ছন্নকর্মী পদ দু’টিতে নিয়োগ বন্ধ রাখা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে পদ দুটিতে নিয়োগে অনিয়ম দুর্নীতির লিখিত অভিযোগ পেয়ে নিযোগ পরীক্ষা না নিয়ে তা বন্ধ রাখা হয়েছে। গত শুক্রবার ২৪ ফেব্রুয়ারী নিয়োগ পরীক্ষা হওয়ার তারিখ ছিলো বলে জানা গেছে ।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবরে গত ২২ ফেব্রুয়ারী উধুনিয়া ইউনিয়নের বগুড়া গ্রামের জেলহজ হোসেনসহ আরো চারজন লিখিত অভিযোগ করেছেন। লিখিত অভিযোগে পদ দুটিতে নিয়োগে মাদরাসার সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন দুর্নীতি ও অনিয়ম করছেন বলে অভিযোগ করা হয়েছে । বগুড়া দাখিল মাদরাসার সুপার আতিকুল ইসলাম বলেন নিয়োগ নিয়ে অনিয়ম দুর্নীতির কোনো কিছুই তিনি জানেন না।

মাদরাসাটির সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন পদ দুটিতে নিয়োগে বহুল প্রচারিত পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । আর তার বিরুদ্ধে আনা অনিয়ম দুর্নীতির অভিযোগের সবই মিথ্যা বলে জানান। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম শামসুল হক বলেন বগুড়া দাখিল মাদরাসায় পদ দুটিতে নিয়োগে সভাপতির বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ লিখিত অভিযোগ পেয়ে গত শুক্রবারের নিয়োগ পরীক্ষা বন্ধ রাখা হয়েছে । লিখিত অভিযোগের বিষয়াদি তদন্ত করা হবে। উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন বলেন লিখিত অভিযোগটি পেয়ে তিনি তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছেন ও অভিযোগের কপি পাঠিয়েছেন। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিযোগের বিষয়াদি তদন্ত করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments