বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় তানজিনা হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

চান্দিনায় তানজিনা হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার বাসিন্দা উপজেলার সুরিখোলা গ্রামের রিক্সা চালকের কন্যা তানজিনা আক্তারকে হত্যার অভিযোগে নিহতের স্বামী কেফায়েত উল্লাহ’র দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যারদিকে চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের সুরিখোলা বাজারের ওই মানববন্ধন করে তারা। এসময় এলাকার দুই শতাধিক নারী পুলিশ মানববন্ধনে অংশ নেয়। স্বামী কেফায়েত উল্লাহ’র শাস্তি চেয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তৃতা করেন নিহতের পিতা মজিবুর রহমান, মো. মোসলেম মাস্টার, জাহাঙ্গীর আলম। মানববন্ধনে একমাত্র মেয়ে হারানো পিতা মজিবুর রহমান এর আর্তনাদে ভারী হয়ে উঠে গোলা এলাকা।

এলাকাবাসী জানায়, গত ২০১৯ সালের ১১ মার্চ সামাজিক রীতিনীতে মেনে পাশ্ববর্তী কেগলা গ্রামের জলফু মিয়ার ছেলে কেফায়েত উল্লাহ’র সাথে বিবাহ হয় তানজিনা আক্তারের। বিবাহের পর স্বামীর কর্মস্থল চট্টগ্রামে চলে যায় তানজিনা। সেখানে যাওয়ার পর থেকেই এক লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ দেয় স্বামী কেফায়েত। এদিকে মেয়ের সুখের কথা চিন্তা করে দুই দফায় ৫০ হাজার টাকা দেয় রিক্সা চালক পিতা মজিবুর রহমান।

চলতি বছরের ১৭ ফেব্রুয়ারী তানজিনা আক্তার চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকার সিডিএ রোডের ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় স্বামী কেফায়েত। প্রকৃত পক্ষে তার স্বামী কেফায়েত তাকে হত্যা করে গলায় ওড়না প্যাঁচিয়ে ফ্যানের সাথে ঝুঁলিয়ে রাখে। তার শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পিতা মজিবুর রহমান চিৎকার করে বলেন- আমার মেয়ে আত্মহত্যা করে নাই, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চেয়ে চট্টগ্রাম আদালতে মামলা দায়ের করেছি। আমার মেয়ে তানজিনা হত্যার সুষ্ঠু বিচারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments