সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভার শান্তির মোড়ের অবস্থিত প্রয়াস হসপিটাল এর সামনে শান্তির মোড় হতে সোনামসজিদ গামী পাকা রাস্তার উপর থেকে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে র‍্যাব-৫ এর আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামিরা হলেন নঁওগা জেলার মান্দা উপজেলার উত্তর শ্রীরামপুর সর্দার পাড়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেন ও মৃত বেদেনা খাতুনের ছেলে মোঃ রিপন মন্ডল(২৭) এবং মৃত নজরুল ইসলাম ও মোছাঃ হামিদা বেগমের ছেলে মোঃ সোহাগ সর্দার (হামিদুল (২৮)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ০৪ মার্চ ২০২৩ ইং তারিখ রাত ৮টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভাধীন ১৪ নং ওয়ার্ডের প্রয়াস হসপিটাল এর সামনে শান্তির মোড় হতে সোনামসজিদ গামী পাকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ কেজি ২০০গ্রাম গাঁজা, ০২ টি মোবাইল ফোন ০২টি সীমকার্ড এবং ১৪,০০০/- নগদ টাকাসহ আসামী মোঃ রিপন মন্ডল (২৭) পিতাঃ মোঃ দেলোয়ার হোসেন ও মাতা-মৃত বেদেনা খাতুন সাং-উত্তর শ্রীরামপুর এবং মোঃ সোহাগ সর্দার @ হামিদুল(২৮) পিতাঃ মৃত নজরুল ইসলাম ও মাতা-মোছাঃ হামিদা বেগম সাং-উত্তর শ্রীরামপুর সর্দার পাড়া উভয়ের থানা-মান্দা জেলা-নঁওগাদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments