সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে ৭তলা ভবন থেকে লাফ দিয়ে প্যানেল মেয়রের স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জে ৭তলা ভবন থেকে লাফ দিয়ে প্যানেল মেয়রের স্ত্রীর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার মেলা ফুড বিল্ডিংয়ের সাত তলা থেকে ঝাঁপ দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র শাহজালাল বাদলের স্ত্রী আত্মহত্যা করেছেন।

রোববার দুপুর পৌনে ১টার দিকে শহরের চাষাঢ়ার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম সাদিয়া নিঝু (৩০)। নিঝুর স্বামী শাহ্জালাল বাদল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয়বারের মতো কাউন্সিলর ও বর্তমানে প্যানেল মেয়র নির্বাচিত হন। তিনি নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা। সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়কও ছিলেন বাদল।

স্থানীয় সূত্রে জানা যায়, বালুর মাঠের বহুতল ভবনটিতে মায়ের সাথে থাকতেন সাদিয়া নিঝু। তার মায়ের মালিকানাধীন নিঝু বিউটি পার্লার ওই ভবনের তৃতীয় তলায় অবস্থিত। সাত তলা ভবনের ছাদের পেছনের অংশে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন নিঝু। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ বর্তমানে মর্গে আছে বলে জানিয়েছেন জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষ।

এদিকে গত বছর ৮ ফেব্রুয়ারি নিজ বাসায় সাংবাদিকদের ডেকে কাউন্সিলর বাদলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন নিঝু। তিনি অভিযোগ করেন, প্রথম স্ত্রীকে তার অধিকার থেকে বঞ্চিত করে দ্বিতীয় বিবাহ করেছেন কাউন্সিলর শাহ্জালাল বাদল। ওই সময় নিঝু অভিযোগ করেন ২০০৭ সালে তাদের বিয়ে হয়। আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) -এর মাধ্যমে একটি সন্তানও জন্ম হয় তাদের। সম্প্রতি তাকে না জানিয়ে বাদল দ্বিতীয় বিয়ে করেছেন।

তিনি বলেন, এতদিন যাবৎ তিনি আমাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করেছেন। তিনি আমার অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন। আমার বাচ্চাটা খুব অসহায়। তিনি আমার ভরণপোষণের দায়িত্ব নিতে চায় না।

নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নুরুজ্জামান গৃহবধূ নিঝুর মৃত্যুর বিষিয়টি নিশ্চিত করেছেন। একই সাথে বাদলের চাচা নুর উদ্দিনও নিঝুর আত্মহত্যার বিষয়টি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments