শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগুলিস্তানে বিস্ফোরণ: আরো একজনের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ২৩

গুলিস্তানে বিস্ফোরণ: আরো একজনের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ২৩

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানের কাছে সিদ্দিক বাজার এলাকার একটি পাঁচতলা ভবনে ভয়াবহ বিস্ফোরণে শনিবার আহত আরো একজনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়িয়েছে।

শনিবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত মির্জা আজম (৩৬) পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শাহজাহান মির্জার ছেলে। তিনি ভবনটির একটি স্যানিটারি দোকানে কাজ করতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। ৮০ ভাগ দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

গত ৭ মার্চ রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজার এলাকার বিআরটিসি বাস কাউন্টারের পাশে পাঁচতলা ভবনে ভয়াবহ বিস্ফোরণে হয়। ভবনের নিচতলায় একটি স্যানিটারি সামগ্রীর দোকান, একটি ফ্লোরে ব্র্যাক ব্যাংকের অফিস ও ভবনটি-সংলগ্ন একটি সাততলা ভবন ক্ষতিগ্রস্ত হলেও কোনো ভবন ধসে পড়েনি। এ ঘটনায় দায়ের করা মামলায় সিদ্দিকবাজারের ওই ভবনের মালিকসহ তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বৃহস্পতিবার গ্রেফতার তিনজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments