বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলাআজ মধ্যরাত থেকে শেষ হচ্ছে কলাপাড়ার ৫টি ইউনিয়নের নির্বাচনী প্রচার প্রচারনা

আজ মধ্যরাত থেকে শেষ হচ্ছে কলাপাড়ার ৫টি ইউনিয়নের নির্বাচনী প্রচার প্রচারনা

মিজানুর রহমান বুলেট: আজ মঙ্গলবার মধ্যরাত থেকে শেষ হচ্ছে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার প্রচারনা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে শেষ সময়েও প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। তবে অভ্যন্তরীন যোগাযোগ ব্যবস্থাসহ বিদ্যমান নানা সমস্যার সমাধানে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে চান ভোটাররা। এদিকে গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষে নির্বাচনী মাঠে বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী মাঠে থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে উপজেলার বালিয়াতলী, ডালবুগঞ্জ, মিঠাগঞ্জ, ধানখালী ও চম্পাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ৪৫ টি ওয়ার্ডের ৪৫ টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলবে এসব ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন। নির্বাচনে ৬১ হাজার ১ শ‘ ৪৯ জন ভোটারের বিপরীতে ২০ জন চেয়ারম্যান পদে, ১শ‘ ৪৬ জন সাধারন সদস্য পদে ও ৪৯ জন সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন।

মিঠাগঞ্জ ইউনিয়নের ভোটার মিজানুর রহমান জানান, এলাকার উন্নয়নে যে কাজ করবে, রাস্তাঘাট এবং কালভার্ট নির্মান করবে তাকেই আমরা ভোট দিবো। চম্পাপুর ইউনিয়নের ষাটোর্ধ্ব অপর ভোটার নাজিমউদ্দিন জানান, আমাদের এলাকার বেশির ভাগ রাস্তাঘাট এখনও কাঁচা। যে আমাদের এলাকার উন্নয়নে কাজ করবে তাকেই আমরা নির্বাচিত করতে চাই। কোন ধরনের বাঁধা বিপত্তি না থাকলে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রতিকে ভোট দিবো।

মিঠাগঞ্জ ইউনিয়নের হাত পাখা চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল খান বলেন,নির্বাচনের পরিবেশ এখন ভালই আছে,এভাবে থাকলে আমি নিশ্চিত জয়লাভ করব। চম্পাপুর ইউনিয়ন নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: রিন্টু তালুকদার বলেন, আমি দুইবার চেয়ারম্যান তৃতীয়বারের মতো আমি চেয়ারম্যান নির্বাচত হব ইনশাল্লাহ।

বালিয়াতলী ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রুহুলামীন বলেন, নির্বাচনের মাঠ এখন ভাল আছে,জনগন সঠিকভাবে ভোট দিতে পারলে আমি চেয়ারম্যান হব।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, জনগনের সার্বিক নিরাপত্তায় আমাদের সদস্যরা মাঠে কাজ করছে। আশা করছি কোন ধরনের কোন অনাকাংখিত ঘটনা ঘটবে না।

কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ জানান, আজকের পর আর কেউ প্রচারনা চালাতে পারবেনা। যদি কেউ নির্বাচনী বিধি ভঙ্গ করে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হইবে। অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষে নির্বাচনী মাঠে বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী মোতায়েন থাকবে। আশা করছি নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments