শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলারাবি শিক্ষার্থীর শ্লীলতাহানি ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩

রাবি শিক্ষার্থীর শ্লীলতাহানি ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে রাবি শিক্ষার্থীকে শ্লিলতাহানী ও ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এসআই মোস্তফা ও সঙ্গীয় ফোর্স। ।

রোববার (১৯ মার্চ) সকালে এতথ্য নিশ্চিত করেছেন এ তথ্য নিশ্চিত করেছেন, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান। গ্রেফতারকৃতরা হলো: নগরীর মতিহার থানাধীন তালাইমারী বাদুড়তলা বালুরঘাট এলাকার মোঃ বাবুল ড্রাইভারের ছেলে মোঃ রনি (৩৮) একই থানার বাজে কাজলা এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ পিয়ারুল হোসেন (২৬) এবং বিজিবি ক্যাম্পের পাশে মোঃ দাদন হোসেনের ছেলে মোঃ সজিব হোসেন (২৫)। অপরদিকে ভুক্তভুগী মোঃ রায়হান অরফে রনি (২২)। তিনি নওগাঁ জেলার কাটাবাড়ী পত্নীতলা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৮/১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বর্তমানে রাবির শেখ মুজিবর রহমান হলের ৪১২ নং রুমে থেকে পড়াশুনা করে এবং ভুক্তভুগি বন্ধবী মোসাঃ সুমাইয়া খাতুন (২২)। তিনি একই থানার ফাহিমপুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে। বর্তমানে তিনি রাষ্ট্রবিজ্ঞান বিভাগ শিক্ষাবর্ষ ২০১৮/১৯ শিক্ষার্থী রহমতুন্নেসা হল, রুম নং-৩৩৩ থেকে পড়াশুনা করেন।

ওসি জানান, গত ১৬ মার্চ মামলার বাদী রাবি শিক্ষার্থী মোঃ রায়হান অরফে রনি তার বান্ধবী সুমাইয়া খাতুনকে নিয়ে বিকাল সাড়ে ৫টায় মতিহার থানাধীন কাজলা ফুলতলা নদীর পাড়ে ঘুড়তে যায়। এদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপরোক্ত ছিনতাইকারীরা তাদের গতি রোধ করে এবং কিলঘুষি মারে, সুমাইয়ার হাত ধরে টানাটানি করে এবং শ্লিলতাহানি করে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে তার পালিয়ে যায়। এব্যাপারে মতিহার থানায় রাবি শিক্ষার্থী মোঃ রায়হান অরফে রনি বাদী হয়ে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments