শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে গ্রীষ্মকালীন সবজি বীজ পেল হতদরিদ্র ৪৯৭ পরিবার

শ্রীবরদীতে গ্রীষ্মকালীন সবজি বীজ পেল হতদরিদ্র ৪৯৭ পরিবার

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এরিয়া প্রোগ্রামের উদ্যোগে ৪ শত ৯৭ হতদরিদ্র পরিবারের মাঝে গ্রীষ্মকালীন সবজি বীজ বিতরণ করা হয়েছে।

রোববার (১৯ মার্চ) দুপুরে শ্রীবরদী এপি’র সহযোগিতায় এপি হলরুমে উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়নের নিবন্ধিত পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। সবজি বীজ রোপণ, পরিচর্যা ও বিষমুক্ত উপায়ে চাষাবাদের বিভিন্ন পরামর্শ তুলে ধরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাবরিনা আফরিন।

শ্রীবরদী এপি’র এরিয়া ম্যানেজার জোনাস ক্লেরি কস্তার সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার হারুন অর রশিদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রোগ্রাম অফিসার জন পলস্কু, প্রেসক্লাব শ্রীবরদী’র যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক তাসলিম কবির বাবু প্রমুখ। এসময় কলমি শাক, ডাটা শাক ও করোলা বীজ বিতরণ করা হয়।

বক্তারা গ্রীষ্মকালিন সবজি বীজ গ্রহণকারী সকলকে যথাযথভাবে চাষাবাদ করে পরিবারের পুষ্টি চাহিদা মেটাতে ও আয় বৃদ্ধি করতে পরামর্শ প্রদান করেন। এছড়াও নিবন্ধিত ৩টি দলের মাঝে ৩টি ওজন মাপার যন্ত্র বিরতণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments