বুধবার, মে ২২, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুর হাটে অগ্নিকাণ্ডে পাইকারি মুদিখানা দোকান ভস্মীভূত

এনায়েতপুর হাটে অগ্নিকাণ্ডে পাইকারি মুদিখানা দোকান ভস্মীভূত

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর হাটের চাল পট্টিতে লাগা আগুন ফায়ার সার্ভিসের একটি টিম এক ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে এনেছে। তবে এর মধ্যে পুরো বশীভূত হয়েছে পাইকারী মুদিখানা দোকান ও আরেকটি দোকানের আংশিক।

বেলকুচি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ গোলজার হোসেন ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যা ৭টা ৩৮মিনিটে এনায়েতপুর হাটের চালপট্টির মিজানুর রহমানের পাইকারি মুদি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন পাশের ইব্রাহিম হোসেনের ডাল ও লবণের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বেলকুচির ফায়ার সার্ভিসের একটি টিম তৎক্ষণাৎ ঘটনাস্থলে এসে পুলিশসহ স্থানীয়দের সহযোগিতায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে স্থানীয় ব্যবসায়ীদের দাবি করেছে, মিজানুরের দোকান পুরোপুরি ভষ্মিভূত হওয়ায় অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এতে সে পুরোপুরি নিঃস্ব হয়ে পড়েছে। আর অপর দোকানের মালামাল পড়ে না গেলেও দোকানের ক্ষতি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments