রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ১৫টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের জমি ও গৃহ হস্তান্তর

শাহজাদপুরে ১৫টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের জমি ও গৃহ হস্তান্তর

বিমল কুন্ডু: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুরে আরও ১৫ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

আজ ২২ মার্চ বুধবার এ উপলক্ষে উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, সহকারি কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শারমিন আলম, থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজলা মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, সরকারি কর্মকতা, সাংবাদিক, রাজনীতিবিদ সহ শুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। একপর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভার্চুয়ালি চতুর্থ পর্যায়ে ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন। পরে অতিথিবৃন্দ উপজেলার ১৫ টি উপকারভোগী পরিবারকে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও জমির কাগজপত্র হস্তান্তর করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, উপজেলায় ২৬৬ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে আরও ৮১ টি গৃহ নির্মাণাধীন রয়েছে। এদিকে জমি ও ঘর পেয়ে ১৫ টি পরিবারের সদস্যরা আনন্দ প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments