বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে পুলিশের অভিযানে ৩৯ জন আটক

রংপুরে পুলিশের অভিযানে ৩৯ জন আটক

জয়নাল আবেদীন: রংপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রংপুর জেলা পুলিশ তাদের নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে। অভিযানের তৃতীয় দিনে রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ৩৯ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে বিভিন্ন মামলায় ২২ জন ও ওয়ারেন্টভুক্ত ১৭ জন রয়েছে।

সোমবার বিকেলে তাদেও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম সাংবাদিকদের জানিয়েছেন আটককৃতদের মধ্যে কোতয়ালী থানা পুলিশ একজন, গংগাচড়া থানা পুলিশ দুইজন, বদরগঞ্জ থানা পুলিশ আটজন জন, মিঠাপুকুর থানা পুলিশ সাতজন, ও পীরগঞ্জ থানা পুলিশ চারজন আটক করেছে। অপরদিকে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত সতের জনকে আটক করেছে।

পুলিশের এই দায়িত্বশীল কর্মকর্তা আরো জানান, রংপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রংপুর জেলা পুলিশ আটটি থানায় অভিযান পরিচালনা করে আসছে। তাদের এই বিশেষ অভিযান রমজান উপলক্ষে আরো জোরদার করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments