শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় ৫০০ লিটার ভেজাল মধুসহ দুই ভাই আটক

সাতক্ষীরায় ৫০০ লিটার ভেজাল মধুসহ দুই ভাই আটক

মাহমুদুল হাসান: সাতক্ষীরার শ্যামনগরে ৫০০ লিটার ভেজাল মধুসহ বিজয় মন্ডল (৫৭) ও বিমল মন্ডল (৫৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এসময় ভেজাল মধু উৎপাদনের সাথে জড়িত দুই ভাই নির্মল মন্ডল ও বিজয় মন্ডলকে হাতে নাতে আটক করে। তারা ওই গ্রামে যতীন্দ্র নাথ মন্ডলের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ ১১ ড্রাম ভর্তি ৫৫০ কেজি ভেজাল মধু জব্দ করে। জিজ্ঞাসাবাদে তারা ভেজাল মধু উৎপাদনের কথা স্বীকার করেছে।

শ্যামনগর থানা পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিমল মন্ডলের নিজ বাড়িতে অবস্থিত কারখানায় অভিযান চালানো হয়। এ সময় চিনি ও বিভিন্ন কেমিক্যাল মিশ্রিত ৫০০ লিটার ভেজাল মধুসহ দুইজনকে আটক করা হয়।

শ্যামনগর থানার ওসি মুহাঃ নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, ভেজাল মধু সহ দুই ভাইকে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments