বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসখীপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু

সখীপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের সখীপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে আশিক (১৮) নামের এক মোটরসাইকেল চালক মারা গেছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দামিয়াপাড়া-বানিয়ারছিট সড়কের আড়াইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আশিক কালিয়া ইউনিয়নের দামিয়াপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি মাদরাসার আলিমের শিক্ষার্থী।

এলাকাবাসী জানায়, আশিক ও তাঁর মামা সাব্বির হোসেন (২২) মোটরসাইকেলে করে দামিয়া বাজার থেকে বানিয়ারছিটের দিকে যাচ্ছিলেন। পথে তাঁদের মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে অপর একটি মোটরসাইকেলের এক আরোহী পড়ে যায়। এতে ভয় পেয়ে আশিক দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে শুরু করেন। একপর্যায়ে আড়াইপাড়া এলাকায় তাঁদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশিক ও তাঁর মামা সাব্বির গুরুত্বর আহত হয়।স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই আশিকের মৃত্যু হয়। আহত সাব্বিরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক উম্মে হাসান তানজিম জানায়, হাসপাতালে নিয়ে আসার আগেই আশিক মারা গেছেন। আহত অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে ( মমেক) হাসপাতালে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments