শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল, এলাকায় তোলপাড়

কালিহাতীতে ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল, এলাকায় তোলপাড়

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে নারীদের বিভিন্ন সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে অনৈতিক প্রস্তাব ও হেনস্থা করার অভিযোগ উঠেছে। এখানেই থেমে থাকেনি ওই চেয়ারম্যান।

উপকারভোগী নারী ও ছেলেদের সঙ্গে মোবাইলে ভিডিও কলে আপত্তিকর অঙ্গভঙ্গীও করতেন চেয়ারম্যান মাসুদ তালুকদার। এরকম বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে পুরো ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বইছে আলোচনা সমালোচনার ঝড়।

স্থানীয় জনপ্রতিনিধি এবং উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতারাও জানিয়েছেন,একজন জনপ্রতিনিধি এরকম কাজ করবেন এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তারা দ্রুত এ বিষয়ে কার্যকরী পদক্ষেপ নেওয়ার দাবি জানান। জানাগেছে, ২০২১ সালের ২৮ নভেম্বর টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ৪ নম্বর নারান্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে মো. মাসুদ তালুদার চেয়ারম্যান নির্বাচিত হন। দায়িত্ব নেওয়ার পর থেকেই তিনি ব্যাপরোয়া হয়ে উঠেন। ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা নারীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাদের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। নিয়ে নেন মোবাইল নাম্বার। ওই সব নারীদের ফেসবুক ম্যাসেঞ্জার বা ইমু ও হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কুপ্রস্তাব এবং বিভিন্ন ধরনের আপত্তিকর অঙ্গভঙ্গী করে নগ্ন হয়েও দেখাতেন তাদের। লোকলজ্জার ভয়ে কোনো নারীই চেয়ারম্যানের এই অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পেতেন না।

নাম প্রকাশে অনিচ্ছুক ভূক্তভোগি এক নারী জানান,কয়েক মাস আগে তিনি ইউনিয়ন পরিষদে যান তার সন্তানের জন্ম নিবন্ধন এবং চেয়ারম্যান সার্টিফিকেটের জন্য।তখন চেয়ারম্যান তাকে পরদিন আসতে বলেন। তার কথা মতো ওই নারী পরদিন ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান তাকে পরিষদ ভবনের দ্বিতীয় তলায় নিয়ে যায় এবং তার মোবাইল নম্বর নেন। এরপর তিনি তাকে সার্টিফিকেট ও জন্মসনদ দ্রুত পাইয়ে দেওয়ার ব্যবস্থা করে দেন। এরপর থেকেই চেয়ারম্যান তাকে প্রতিনিয়তই মোবাইল ফোনে পরিষদে আসার জন্যে বলতেন। তাদের সঙ্গে কথা বলে ফেসবুকেও সংযুক্ত হন চেয়ারম্যান মাসুদ তালুকদার। কিছুদিন পর ফেসবুক ম্যাসেঞ্জরে ভিডিও কল দিয়ে তাকে কু-প্রস্তাব এবং নগ্ন হয়ে বিভিন্ন অঙ্গভঙ্গী করতে থাকেন। পরে ভিডিও কলটি স্ক্রীন শর্ট দিয়ে রেখে দেয় ওই নারী। পরবর্তীতে ওই নারী ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বললে চেয়ারম্যান তাকে মোবাইলে ফোন করে বিরক্ত করা বন্ধ করে দেন।

নাম প্রকাশ না করার শর্তে ইউনিয়ন পরিষদের একাধিক সদস্য জানান,চেয়ারম্যানের এ বিষয়টি নিয়ে পুরো ইউনিয়নে সমালোচনা শুরু হয়েছে। ভিডিওটি তারাও দেখেছেন। এটা তাদের এবং ইউনিয়ন বাসীর জন্য লজ্জাজনক বিষয়। একজন জনপ্রতিনিধির এমন আচরণ ইউনিয়নবাসী প্রত্যাশা করেনি। নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ তালুকদারের সঙ্গে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লার কাছে দলীয় চেয়ারম্যান মো. মাসুদ তালুকদারের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,এবিষয়ে আমি কিছুই জানিনা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments