বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় শের আলীকে হত্যার বিচার ও আদম আলীর ফাঁসির দাবীতে মানববন্ধন

পীরগাছায় শের আলীকে হত্যার বিচার ও আদম আলীর ফাঁসির দাবীতে মানববন্ধন

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় শের আলীকে জবাই করে হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানব বন্ধন করে এলাকাবাসী। প্রকৃত খুনিদের অবিলম্বে খুজে বের করে বিচারের আওতায় আনার জন্য জোর দাবী জানায় বক্তারা।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ উপজেলার ছাওলা ইউনিয়নের পশ্চিম ব্রাহ্মনী কুন্ডা গ্রামের মানিক উল্ল্যাহর ছেলে শের আলীকে জবাই করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পীরগাছা থানায় ১৬ জনকে আসামী দিয়ে একটি হত্যা মামলা হয়েছে। গোপন অনুসন্ধানের ভিত্তিতে এজাহাভুক্ত আসামী ছাড়াই উপজেলার ইটাকুমারির আদম আলী নামের একজনকে ঢাকায় গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা থানার ওসি তদন্ত সেলিমুর রহমান। আদম আলীকে গ্রেপ্তারের পর এলাকাবাসী স্থানীয় ব্রাহ্মনী কুন্ডা বাজারে গত ৩১ মার্চ বিকাল ৪ টায় রংপুর-পাওটানা রোডে মানব বন্ধন করেন। ওই মানব বন্ধনে আব্দুর রহিম, বুদা মিয়া, আজিজল,আবু তাহের, ইউনুস, আব্দুর রশিদ, নাসির উদ্দিন ও রফিকুল ইসলামসহ অনেকে বক্তব্য রাখেন।

সকল বক্তা তাদের বক্তব্যে বলেন, আমাদের এলাকার নিরিহ দিন মজুর শের আলীকে জবাই করে হত্যা কারীদের খুজে বের করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবী জানান। বক্তারা আরো বলেন, শের আলীর হত্যাকে কেন্দ্র করে যেন নির্দোষ নিরঅপরাধ ও সাধারণ মানুষ যেন হয়রানী না হয়। শের আলীর প্রকৃত খুনিদের খুজে বের করার দাবী এলাকাবাসীর ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments