রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জের মিরাপাড়ায় আ'লীগ নেতা মনিরুজ্জামান শরীফের ওপর সন্ত্রাসী হামলা

মুন্সীগঞ্জের মিরাপাড়ায় আ’লীগ নেতা মনিরুজ্জামান শরীফের ওপর সন্ত্রাসী হামলা

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক,সম্মিলিল সাংস্কৃতিক জোটের সহ- সভাপতি ও বিশিষ্ট সংগঠক মনিরুজ্জামান শরীফের উপড় অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।গতকাল রাত ১১ টার সময় এ হামলা চালানো হয়।

ঘটনার বিবরণে জানা যায় গতকাল রাত ১১ টার দিকে কাজ শেষে তার বাড়ি তেলিরবিলে যাবার পথে মীরকাদিম পৌরসভার মিড়াপাড়া এলাকায় ৪/৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তার উপড় দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে।তার আত্মচিৎকারে স্থানীয় জনসাধারন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।এ সময় স্থানীয় কয়েকজন রক্তাক্ত অবস্থায় তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।

তবে অনেকেই প্রশ্ন তুলেছেন কেনো এ নগ্ন হামলা?একজন নিবেদিত মানুষের উপড় যদি এ ধরনের হামলা হতে পারে তবে সাধারন মানুষের নিরাপত্তা কতটুকু?

কেউ কেউ বলছেন তার প্রতিবাদী মানসিকতার জন্য অন্যায়কারীরা আতংকে থাকেন।কেউ কেউ বলছেন তিনি মুক্তমনা মানুষ।স্বতঃফুর্ত মানসিকতার জন্য তিনি সকলের কাছে অধিক প্রিয়ভাজন একজন।

তবে কেউ কেউ আবার বলছেন যে যুবকরা তার উপড় হামলা চালিয়েছে তার পেছনে কোন মাথার ইন্ধন রয়েছে।

দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করলেই আসল রহস্য বের হয়ে আসবে বলে অনেকে মনে করছেন।নইলে এর ধারাবাহিকতা বেড়ে যাবে বৈ কমবেনা।তখন স্বাভাবিক পরিবেশে ঘোমট হাওয়া যুক্ত হবার সম্ভাবনার আশংকা রয়েছে বলে মনে করেন সূত্রটি।তাছাড়া তিনি সম্প্রতি মিরাপাড়া সড়কের উপড় অব্যস্থাপনায় গড়ে উঠা বাজারটি সুষ্ঠ পরিমন্ডলে আনার জন্য ফেইসবুকেও অনুভূতি প্রকাশ করেন।এটি ভীন্ন খাতে কাজে লাগিয়ে কাউকে ফুসিয়ে তুলে তার বিরোধিরা নেপথ্যে এমনটি ঘটাতেও পারেন বলেও কেউ কেউ মনে করছেন।তবে পুলিশের সুষ্ঠ তদন্ত্রে সত্য বের হয়ে আসবে বলে মনে করছেন বিশিষ্টজনেরা।

হাতিমাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক অমর চন্দ্র দাস বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments