বুধবার, জুন ১২, ২০২৪
Homeশিক্ষাজবিস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রকল্যাণনের দায়িত্বে রিসাদ-নাজমুল, দপ্তর সম্পাদক তাসদিক

জবিস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রকল্যাণনের দায়িত্বে রিসাদ-নাজমুল, দপ্তর সম্পাদক তাসদিক

বাংলাদেশ প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নারায়াণগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন নারায়াণগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রাণিবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাহী কিবরিয়া রিসাদকে সভাপতি এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাজমুল তানভীরকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্প্রতিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় সংগঠনটির পক্ষ থেকে একটি ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পরবর্তী সভায় সংগঠনের উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থ দপ্তরের সেকশন অফিসার আরেফিন কাওছার, রেজিস্ট্রার দপ্তরের সেকশন মোঃ আব্দুলাহ আল মামুন স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি খান্দকার সাদ্দাম হোসেন কানন, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সাকিব। জেলা ছাত্র কল্যাণের নতুন নেতৃত্বের জন্য সুপারিশ করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি নেছার আহমেদ এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোহরাওয়ার্দী।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন অয়ন আহমেদ আলাউদ্দিন। সহ-সভাপতি হয়েছেন তৌহিদুল ইসলাম তুহিন, মোস্তাফিজুর রহমান সানি, মোশারফ হোসেন, শামছুন্নাহার রীমা, তানজির আহমেদ এবং আরাফাত হোসেন। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন রাফসান জামিল রাজু। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন নিলয় দত্ত এবং মোঃ ফয়সাল।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ রিয়াদ হোসেন, বকুল ইসলাম ও আরিফুল হককে মনোনীত করা হয়েছে। উক্ত কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে তাসদিকুল হাসান, এবং প্রচার সম্পাদক হিসেবে আছেন মোঃ সিফাত।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য ১৭ সদস্য সংখ্যা বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। নতুন নেতৃত্বকে আগামী দুই মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনা দেন উপদেষ্টা মণ্ডলী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments