শনিবার, মে ১১, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু

মিজানুর রহমান বাদল: হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের খোলাপাড়া এলাকায় সড়ক দূর্ঘটনায় তন্ময়(২০)নামের এক কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে,সোমবার(১৭ এপ্রিল) রাত পৌনে ৮ টার দিকে উপজেলা খোলাপাড়া এলাকায়।

নিহত তন্ময় বাড়ী উপজেলার পৌরএলাকার গোবিন্ধল গ্রামে। সে ওই গ্রামের প্রবাসী মো. শাহানুর ইসলামের ছেলে।

স্থানীয়রা প্রত্যক্ষদর্শীরা জানান,তন্ময় মোটরসাইকেল যোগে বায়রা এলাকা থেকে বাড়িতে আসার সময় হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বায়রা খোলাপাড়া নামক স্থানে পৌছালে দ্রুতগতির ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে পড়ে গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, তম্ময় খুব শীঘ্রই বিদেশে যাওয়ার জন্য কাগজপত্র জমা দেয়া হয়েছে। তার আগে তার পিতার কাছে মোটরসাইকেল কেনার আবদার করে ছিল।

এ ব্যাপারে সিংগাইর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments