বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন কিশোর।

বৃ্হস্পতিবার(২৭ এপ্রিল) দুপুর দুইটার দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের মাস্তান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্যামপুর ইউনিয়নের শরৎনগর গ্রামের হারুন আলীর ছেলে অসিম আলী(১২) ও একই ইউনিয়নের গোপালনগর গ্রামের কাদের হোসেনের ছেলে শাহীন আলি (২০)
আহতরা হলেন, শ্যামপুর ইউনিয়নের গোপালনগর এলাকার কাশেদ আলীর ছেলে শারওয়ার(১৫) ও লাছমানপুর এলাকার রোজবুলের ছেলে নয়ন (১৩)।

স্থানীয়রা বলেন, ইউনিয়নের মাস্তান বাজার এলাকার সাইফুলের আম বাগানে ফ্রুট ব্যাগিং করে ভ্যানযোগে বাড়িতে ফিরছিলেন অসিম আলী, শাহীন আলিসহ চার জন। এসময় হুদমা এলাকার মাস্তান বাজারে পৌঁছালে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই অসিম ও শাহীন আলীর মৃত্যু হয়। আর আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতাল(রামেক) পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)চৌধুরীর জুবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আম বাগানে ফুড ব্যগিং করে বাড়ি আসার পথে দুইজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় কার্যক্র‍য় শেষ করে স্বজনদের কাছে মরদেহ হহস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments