সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় জাতীয় আইন সহায়তায়া দিবস পালিত

সাতক্ষীরায় জাতীয় আইন সহায়তায়া দিবস পালিত

মাহমুদুল হাসান: জাতীয় আইন সহায়তা দিবস-২০২৩ উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা লিগ্যাল এইড কমিটি সাতক্ষীরার আয়োজনে দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর জেলা আইজীবি সমিতির হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপত্বি করেন, সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক এমজি আযম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক বৃষ্ণ পদ পাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, পিপি অ্যাড. আব্দুল লতিফ, জিপি অ্যাড. শম্ভুনাথ সিংহ, ডাঃ ফরহাদ জামিল, জেলা লিগ্যাল এইড অফিসার মনিরুল ইসলাম, শেষ্ঠ প্যানেল অঅইজীবী আব্দুর রাজ্জাক, উপকারভোগী মোনায়েম কবির, রইফুন নেছা প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, সহকারী জজ প্রদীপ কুমার ও জেবুন্নেছা।

বক্তারা বলেন, সাধারন বিচার প্রার্থী মানুষ যাতে বিচার বঞ্চিত না হয় সেজন্য কাজ করে যাচ্ছে সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড অফিস। এ অফিসের মাধ্যমে ধনী দরিদ্র সকলকে আইনী পরামর্শ দেয়াসহ দরিদ্রদেরকে বিনামূল্যে আইনিসেবা প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments