মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ৪

রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ৪

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকায় শনিবার (২৯ এপ্রিল ) সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে। হামলায় চারজন আহত হয়েছে । এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

বাকি দুই জনকে প্রাথমিক চিকৎসা দিয়ে ছেড়ে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক। হামলায় আহতরা হলো , হাসান সরদার (৩৫), ইমন সরদার (২২) উভয় পিতা ঃ নাজেম সরদার এবং নাজেম সরদার (৬৫) , পিতা মৃত এনেচ আলী সরদার এবং সুলতান সরদার (৭০), পিতা মৃত ধলাই সরদার। এরা সবাই গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকার ৬ নং ওয়ার্ড এর বাসিন্দা। এ ঘটনায় রবিবার (৩০ এপ্রিল ) আহত ইমন সরদার বাদী হয়ে রাজাপুর থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ( মামলা নং – ১২ )।

ভুক্তভোগী হাসান সরদার অভিযোগ করে জানান , একই এলাকার বুলু গাজী , বুলু গাজাীর ছেলে রবীন গাজী, ইউসুফ গাজীর ছেলে নান্না গাজী, নান্না গাজীর ছেলে রিজন গাজী ও সিহাব গাজী,মৃত খলিল মিরার ছেলে বারেক মিরা , বারেক মিরার ছেলে সজীব মিরা সহ আট দশজন মিলে শনিবার আনুমানিক সকাল ১০ টার দিকে পূর্বপরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালায়।

হামলাকারীরা রড, শাবল ও দেশীয়অস্ত্র দিয়ে আমাদের এলোপাতাড়িভাবে আঘাত করলে আমার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন অংশে ফুলা জখম হয়। আমার ভাই , বাবা ও দাদা’কে মারধর করে আহত করে তারা। স্থানীয়রা আমাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রাজাপুর থানা পুলিশের এসআই সুমন হালদার বলেন , মারামারির ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে । এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments